Habibur Rahman

ঘন কুয়াশা ও ভাটার পিছলা কাদার কারনে শার্শার হাড়িখালি সড়ক দুর্ঘটনায় নিহত -১ আহত-৭

শাহারিয়ার হুসাইন: যশোর-সাতক্ষীরা মহাসড়কের শার্শার হাড়িখালি কুচেমোড়া নামক স্থানে বুধবার ১৯ই ফেব্রুয়ারী সকাল ৮ টার দিকে এক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে।

জানা যায়, কলারোয়া বুজতলা মাধ্যমিক বিদ্যালয় থেকে নাটর-রাজবাড়ির উদ্দেশ্য শিক্ষা সফরে বের হওয়া পরিবহন ও যশোর থেকে সাতক্ষীরা গামী যাত্রীবাহী লোকাল বাস ঘন কুয়াশা ও ইট ভাটার স্যাঁতস্যাতে পিছলা কাদামাটির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৭ জন আহত হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ জহুরুল হক জানান,যশোর থেকে আসা যাত্রীবাহী লোকাল বাস(রাজ জ-১১-০০৫৮)ও সাতক্ষীরা থেকে নাটর-রাজবাড়ি উদ্দেশ্য ছেড়ে আসা পিকনিকের গ্রিন বাংলা(ঢাকা মেট্রো- ব-১২-০৪৯৪)পরিবহন মুখোমুখি সংঘর্ষ ১ জন নিহত ও ৭ জন আহত হয়েছে।

নিহত যাত্রী বেনাপোল দৌলতপুর গ্রামের জাহাঙ্গীর আলম(৬১)ঘটনাস্থলে মৃত্যুবরন করেন।গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসকধীন আছে, কলারোয়া বুজতলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আখি খাতুন(১৪)সুরাইয়া খাতুন(১৬)খাদিজা খাতুন(১৫) শিলা খাতুন(১৬)ইভা মনি (১৫)সজীব হাসান (১৫)আল মামুন(১৭)

তিনি আরো বলেন,পুলিশ উপস্থিত হয়ে দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি তাদের হেফাজতে নেয়।এবং উভয় গাড়ীর চালক পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী এমন দূর্ঘটনার কারনে ঘন কুয়াশার পাশাপাশি ইট ভাটা মালিকদের দায়ি করেছেন।তাদের অবৈধ ভাবে গড়ে উঠা ভাটার মাটি রাস্তার বেহাল দশার কারন হিসেবে উল্লিখিত।হালকা বৃষ্টি বা ঘন কুয়াশা হলেও যশোর সাতক্ষীরা মহাসড়কে শার্শার হাড়িখালির কুচেমোড়া সড়কের চার পাশে গড়ে উঠা ভাটার বাজার নামে পরিচিত এ স্থানে এমন দূর্ঘটনা হরহামেশাই হতেই আছে।

এলাকাবাসী স্থানীয় জনগণ উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।এবং দ্রুত এমন দূর্ঘটনা যাতে ইট ভাটার পিছলা কাদামাটির কারনে আর না ঘটে তার দিকে সু-দৃষ্টি কামনা করেছে।

admin: