Habibur Rahman

মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ জসিম করোনা পজেটিভ

মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ জসিম করোনা পজেটিভ

বিশেষ প্রতিনিধি: মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত এক সপ্তাহ ধরে তিনি তীব্র জ্বর-সর্দি-কাঁশিতে ভূগছেন।

গত ২৪ সেপ্টেম্বর সিটি স্ক্যান’র মাধ্যমে তার করোনা পজেটিভ রিপোর্ট বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। তিনি খুলনার একটি বেসরকারি হাসপাতালে থেকে বর্তমানে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এদিকে করোনা পজেটিভ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমের সুস্থতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন

উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রহমান, মোংলা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল

হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ নূর আলম শেখ, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির হোসেন, পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নূর আলম জিকু, থানা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ ফিরোজ শাহ্ পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক লিটন নিরব প্রমূখ

উল্ল্যেখ্য তিনি কোভিড-১৯ সংক্রামণ বিষয়ে মােংলা পৌর এলাকায় সাধারণ মানুষকে সচেতনতা বৃদ্ধি, খাবার বিতরণ, আর্থিক সহায়তা, রােগ প্রতিরােধ ক্ষমতা বৃদ্ধির জন্য হােমিও ওষুধ বিবরণ করেন।

গত মার্চ মাস থেকে করােনা সংক্রমণে তার এ সামাজিক কার্যক্রমে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম মােংলা পাের্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান প্রয়াত শেখ আব্দুল হাই’র পুত্র। তার মাতা কামরুন্নাহার হাই মােংলা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান।

তিনি মােংলা পৌর যুবলীগের সাবেক সভাপতি। বর্তমানে তিনি মােংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন এবং মোংলা প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি বে-সরকারী টিভি চ্যানেল বাংলা টিভি ও বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম’র দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠন, ক্রীড়া সংগঠনও পরিচালনা করেন। মােংলা পৌর এলাকার সর্বস্তরের মানুষ তার সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া প্রার্থনা করেছেন।

admin: